বিজেপিকে ভোট দেওয়ার জন‍্য সাহায‍্য নেই জলমগ্ন এলাকায় : অভিযোগ স্থানীয়দের

28th August 2021 12:03 pm মালদা
বিজেপিকে ভোট দেওয়ার জন‍্য সাহায‍্য নেই জলমগ্ন এলাকায় : অভিযোগ স্থানীয়দের


দেবাশীষ পাল ( মালদা ) :  হরিশ্চন্দ্রপুর বিধানসভার ইসলামপুর এবং দৌলতনগর গ্রাম পঞ্ছায়েতের বিস্তীর্ণ এলাকা ফুলহর নদীর জলে জলমগ্ন । গ্রামবাসি দের অভিযোগ বিজেপিকে ভোট দেওয়ার অপরাধে মিলছে না কোনওরকম সরকারি সাহায্য । এলাকা পরিদর্শন এ এসে  পাশে থাকার আস্বাস স্থানীয় বিজেপি নেতৃত্বের ।

হরিশ্চন্দ্রপুর বিধানসভার অন্তর্গত ইসলামপুর গ্রাম পঞ্ছায়েতের উত্তর ও দক্ষিণ ভাকুরিয়া , কাউয়াডল সহ বিস্তীর্ণ এলাকা ফুলহার নদীর জলে জলমগ্ন।  বেহাল অবস্থা গ্রামবাসীর । মিডিয়া কে দেখে স্বতঃস্ফূর্ত বিক্ষোভ গ্রামবাসী দেড় । তাঁদের অভিযোগ গত নির্বাচন এ বিজেপি কে ভোট দেওয়ার জন্য মিলছে না কোনও সরকারি সাহায্য। ত্রাণ এবং ত্রিপল থেকে বঞ্চিত রাখা হচ্ছে । চিকিৎসার বেহাল অবস্থা । হাসপাতাল আছে কিন্তু চিকিত্সক নেই। স্কুল চলছে ভাড়াটে শিক্ষক দের দিয়ে। আসল শিক্ষক দেড় দেখা মেলা ভার। টিকা নেওয়ার কোনও ব্যবস্থা নেই । টিকা নিতে জেতে হচ্ছে বিহার। একমাত্র রাস্তা জল এর তলাই। যোগাযোগ বিচ্ছিন্ন। নৌকো একমাত্র পথ। তাও নৌকাডুবির মতো ঘটনা ও ঘটছে। 

গ্রামবাসীদের দাবি সরকারি ভাবে ত্রাণ এর ব্যবস্থা হোক , দীর্ঘদিন থেকে পরে থাকা রাস্তা নতুন ভাবে তৈরি হোক , ব্যাঙ্ক হোক অথবা সরকার অন্যত্র জমি প্রদান করে গ্রামবাসি দের পুনর্বাসন এর ব্যবস্থা করুক। 

বন্যা কবলিত অঞ্চল পরিদর্শনে জেড পি ১৪ এর বিজেপির মন্ডল নেতৃত্ব। তাঁরা জানান এই দুর্যোগে তাঁরা মানুষ এর পাশে আছেন  এবং আগামী দিন এও তাঁরা গ্রামবাসী দেড় পাশে থাকবেন।





Others News